Breaking News

Breaking News
Loading...

 

রানীগঞ্জ বিন্যাবাড়ী ভারতীয় জনতা পার্টি কিষান মোর্চার পক্ষ থেকে গ্রামবাসীদের খিচুড়ি খাওয়ানো  হল।

খরিবাড়ি : 7/2/2021 ফাঁসিদেওয়া বিধানসভার অন্তর্গত খড়িবাড়ি ব্লক রানীগঞ্জ বিন্যাবাড়ী ভারতীয় জনতা পার্টি কিষান মোর্চার পক্ষ থেকে আজ চাকর মারি পেট্রোল পাম্পপের পাশের গ্রামে 45 নম্বর বুথে মুষ্টিভিক্ষা সংগ্রহ করা চাল আলু দিয়ে আজ গ্রামবাসীদের খিচুড়ি খাওয়ানো হল। 

শিলিগুড়ি সাংগঠনিক জেলা মাইনরিটি মোর্চা সভানেত্রী নূর আনসারী এবং শিলিগুড়ি সাংগঠনিক জেলা ভাইস প্রেসিডেন্ট এবং রানীগঞ্জ বিন্যাবাড়ী কিষান মোর্চা সভাপতি সঞ্জয় মন্ডল 46 নম্বর বুথে মাইনোরিটি চাষি ভাইদের বাড়ি গিয়ে গিয়ে একমুঠো চাল ভিক্ষা করেন। 

SSG Media ও বাংলার বার্তা নিউজ এর যৌথ উদ্যোগে দার্জিলিং মোড়ে চেতনা কুষ্ঠ আশ্রমের পরিবারদের মধ্যে ৫১টি কম্বল, ফল ও চকলেট উপহার স্বরূপ তুলে দেওয়া হয়।

কৃষক সুরক্ষা অভিধান এর অন্তর্গত এবং এই কর্মসূচিতে দেখে মাইনোরিটি ভাইদের ঔ বোনদের মধ্যে অনেক আনন্দ দেখা গেল। 

মাইনোরিটি ভাইবোনরা জানালেন বিজেপি কার্যকর্তাদের এই কর্মসূচী টা দেখে উনারা অনেক খুশি হলেন। তার পাশে জানালেন 2021 এ দিদি যাচ্ছে এবং পদ্মফুল ঘরে ঘরে ফুটছে এবং এই কর্মসূচিতে আজ আমাদের কাছে উপস্থিত ছিলেন। 

খরিবাড়ি ব্লকের বিন্নাবাড়ী গ্রাম পঞ্চায়েতের সিঙ্গিয়াজোতে আজ যুব সাঙ্গঠনিক দল গঠন ও যুব কর্মি সভা করা হল।

রানীগঞ্জ বিন্যাবাড়ী কিষান মোর্চা সভাপতি সঞ্জয় মন্ডল শিলিগুড়ি সাংগঠনিক জেলা ভাইস প্রেসিডেন্ট সুশীল মিত্তাল মাইনরিটি মোর্চা সভাপতি নুর আনসারী রানীগঞ্জ বিন্যাবাড়ী মন্ডলের সাধারণ সম্পাদক সন্তোষ রায়, নিরেন বর্মন, অনিল রায়, গোবিন্দ রায় এবং বুথ সভাপতি নির্মল মাহাতো সহ বিজেপি অন্যান্য কার্যকরতা গণ।

ব্যুরো রিপোর্ট : রোজ খবর দুনিয়া।

Post a Comment

Previous Post Next Post