নকশাল বাড়ি গ্রাম পঞ্চায়েত ও সাতভাইয়ায় নকশালবাড়ি ট্র্যাফিক পুলিশ দপ্তরে স্বারক লিপি প্রদান করে বিক্ষোভ দেখালেন নকশালবাড়ির টোটো চালকেরা। অভিযোগ দীর্ঘদিন ধরে এশিয়ান হাইওয়েতে টোটো চলাচল নিষিদ্ধ করা হয়েছে। এর ফলে যাত্রী পাচ্ছেন না টোটো চালকেরা, নক শালবাড়ির বাস স্ট্যান্ডে ম্যাজিক গাড়ি গুলি ছাত্র -ছাত্রীদের গাড়িতে নেয়না। ফলে তারা সময় মতো স্কুল কলেজে পৈছতে পারেন না। টোটো চালকেরাই এলাকার স্কুল, কলেজ পড়ুয়া দের কে পরিষেবা দিয়ে থাকে। যে সমস্ত চার চাকার যাত্রীবাহী গাড়ি গুলো চলে তাদের কাছে যে সব কাগজপত্রের প্যয়োজন সে সব কাগজপত্রের মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে। আমরা চাই প্রত্যেক টি গাড়ির কাগজপত্র চেক করা হোক। প্রয়োজনে আমাদের টোটো গাড়ি গুলির কাগজপত্র তৈরি করে অনুমতি দেওয়া হোক গাড়ি চালানোর।

নকশালবাড়ি :  নকশালবাড়ি গ্রাম পঞ্চায়েত ও সাতভাইয়ায় নকশালবাড়ি ট্র্যাফিক পুলিশ দপ্তরে স্বারক লিপি প্রদান করে বিক্ষোভ দেখালেন নকশালবাড়ির টোটো চালকেরা। 

অভিযোগ দীর্ঘদিন ধরে এশিয়ান হাইওয়েতে টোটো চলাচল নিষিদ্ধ করা হয়েছে। এর ফলে যাত্রী পাচ্ছেন না টোটো চালকেরা, নক শালবাড়ির বাস স্ট্যান্ডে ম্যাজিক গাড়ি গুলি ছাত্র -ছাত্রীদের গাড়িতে নেয়না। ফলে তারা সময় মতো স্কুল কলেজে পৈছতে পারেন না। 

টোটো চালকেরাই এলাকার স্কুল, কলেজ পড়ুয়া দের কে পরিষেবা দিয়ে থাকে। যে সমস্ত চার চাকার যাত্রীবাহী গাড়ি গুলো চলে তাদের কাছে যে সব কাগজপত্রের প্যয়োজন সে সব কাগজপত্রের মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে। 

আমরা চাই প্রত্যেক টি গাড়ির কাগজপত্র চেক করা হোক। প্রয়োজনে আমাদের টোটো গাড়ি গুলির কাগজপত্র তৈরি করে অনুমতি দেওয়া হোক গাড়ি চালানোর।

Post a Comment

और नया पुराने