Breaking News

Breaking News
Loading...

 

কোচবিহার সফর শেষে কলকাতা ফেরার আগে রাজ্যকে কটাক্ষ বিজেপি রাজ্য সভাপতির‌।

বাগডোগরা : কোচবিহার সফর শেষে কলকাতা ফেরার আগে রাজ্যকে কটাক্ষ বিজেপি রাজ্য সভাপতির‌। এদিন বাগডোগরা বিমানবন্দর তিনি বলেন, দেউলিয়া করে দিচ্ছে পুরো রাজ্যকে। 

রাজ্যের কোনো রাজস্ব নেই, বড় শিল্প আনার কোনো চেষ্টা নেই। আগামী দিনে যদি শিক্ষক থেকে অধ্যাপক ও শিক্ষাকর্মীদের মাইনে বন্ধ হয়ে যায় আমি খুব একটা আশ্চর্য হব না। রাজ্য সরকার তো জিএসটির বিরোধীতা করছে। 

বিরোধীতা করলেও টাকা চাওয়া উচিত না। তার পরেও জলজীবন মিশনে কেন্দ্রীয় সরকার টাকা দিয়েছে। কোথায় বঞ্চনা। রাজ্য সরকারকে টাকা পাঠাবে কেন্দ্রের সেই টাকা চুরি হয়ে যাবে। ১০০ দিনের কাজের নামে সেটা তো চলতে পারে না। টাকা জনগণের টাকা সেটা জনগণের কাছে যাক চোরের কাছে কেন যাবে। 

নেতা মন্ত্রীদের বান্ধবীদের ফ্ল্যাটে টাকা রাখার জন্য কি টাকা পাঠায় নাকি কেন্দ্র সরকার। শ্রী প্রকল্প, পি এম শ্রী প্রকল্প প্রসঙ্গে সুকান্ত জানান, কেন্দ্রীয় ও রাজ্য সরকারের যৌথ তালিকায় শিক্ষা পড়ে। কেন্দ্রীয় সরকারের কেন্দ্রীয় স্কুল তা আছে কিন্তু রাজ্য সরকারের যে স্কুল তাতে কেন্দ্রীয় সরকার সাহায্য করতে চায়‌। 

উচ্চ মানের শিক্ষা শিক্ষার্থীদের দিতে পারি, তাদের জন্য প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নিয়েছে গোটা দেশে বাছাই করা কিছু বিদ্যালয় যা রাজ্য সরকার বাছাই করবে তা নিয়ে এই পিএমশ্রী স্কুল হবে। পাশাপাশি সিআইডি তৎপরতা বৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন সিবিআইকে দেখে হয়তো সিআইডি শেখার চেষ্টা করছে। 

আমরা দেখে খুব অবাক হচ্ছি যে বীরভূমের মাছ ব্যবসায়ী হোক বা গাজোলের মাছ ব্যবসায়ী হোক মাছ ব্যবসায়ীদের কাছে প্রচুর টাকা আমরাও ভাবছি সব কিছু ছেড়ে দিয়ে মাছের ব্যবসা শুরু করবো।

টি শার্টে বিগ পাপ্পু লেখা সেই বিষয়ে তিনি বলেন স্বরাষ্ট্রমন্ত্রীকে এই ভাবে অপমান করা যায় কিনা আমার জানা নেই তবে আপ্পুরা অনেক সময় পাপ্পু বলে। পড়ে বোঝা যাবে যে কে কতো বড় আপ্পু না পাপ্পু।

Post a Comment

Previous Post Next Post