Breaking News

Breaking News
Loading...


 বাগডোগরা, ২ ফেব্রুয়ারি : মুখ্যমন্ত্রীর নির্দেশ অনুযায়ী জঙ্গল লাগোয়া এলাকার মাধ্যমিক পরীক্ষার্থীদের গাড়িতে করে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করলো বনদপ্তর। 

 শুক্রবার শিলিগুড়ি মহকুমার অন্তর্গত নক্সালবাড়ি ব্লকে বাগডোগরা বনদফতরের উদ্যোগে এমএম তরাই, অর্ড সহ জঙ্গল ঘেঁষা এলাকার পরীক্ষার্থীদের সরকারি বাসে করে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। মাধ্যমিক পরীক্ষার্থীদের সবরকম সহযোগিতার বার্তা দেন বাগডোগরা বনদপ্তরের রেঞ্জার।

   বাগডোগরা বনদপ্তরের রেঞ্জার সোনম ভুটিয়া বলেন, সকালে হাতি বেরিয়েছিল জঙ্গলীবাবা জঙ্গলে। হাতির দিকে নজরদারি রয়েছে‌ আমাদের। ৫টি গাড়িতে করে পরীক্ষার্থীদের পৌঁছে দেওয়া হয়েছে এই ব্যবস্থা ১২ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। 

অন্যদিকে, মহকুমার খড়িবাড়ি ব্লকের টুকরিয়াঝাড় জঙ্গল ঘেরা ডুমুরিয়া, চৌরঙ্গী, হাতিডোবা, বুড়াগঞ্জ এলাকায় ৫৬ জন পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে জন্য সরকারি বাসের ব্যবস্থা করে টুকরিয়াঝাড় বনদপ্তর। এদিন টুকরিয়াঝাড় বনবিভাগের আধিকারিকরা জঙ্গল ঘেরা এলাকা থেকে পরীক্ষার্থীদের নিরাপদে আনার ব্যবস্থা করে।

   টুকরিয়াঝাড় বনদফতরের বিট অফিসার বিজয় রাই জানান আগামী ১২ ফেব্রুয়ারি পর্যন্ত পরীক্ষার্থীদের এই পরিষেবা চালু থাকবে । কোনো রকম ভাবে পরীক্ষার্থীদের আতঙ্কে থাকতে না হয় তাই এই ব্যবস্থা গ্ৰহন করা হয়েছে। এদিন বনদফতরের উদ্যোগকে ধন্যবাদ জানান সকল মাধ্যমিক পরীক্ষার্থীরা।

Post a Comment

Previous Post Next Post