Breaking News

Breaking News
Loading...

 


চিত্র: যুবকের হেফাজত থেকে উদ্ধার হত্তয়া মাদক

ফাঁসিদেওয়া,২২ মার্চ : শিলিগুড়ি মহকুমার অন্তর্গত ফাঁসিদেওয়ার ঘোষপুকুর থেকে ৪০লক্ষ টাকার ব্রাউন সুগার সহ এক যুবকে গ্রেপ্তার করল ঘোষপুকুর ফাঁড়ির পুলিশ ।

   শুক্রবার গোপন সূত্রের খবরের ভিত্তিতে ফাঁসিদেওয়ার  ঘোষপুকুরে অভিযান চালায় ঘোষপুকুর ফাঁড়ির পুলিশ। এরপর সেখানে এক যুবকে আটক করে পুলিশ। আটক যুবকের তল্লাশি চালিয়ে উদ্ধার হয় প্রচুর পরিমাণ ব্রাউন সুগার। এরপরেই ওই যুবকে গ্রেফতার করে পুলিশ। ধৃতের নাম রহমান শেখ(১৮)। সে মালদার বাসিন্দা। 

 ঘোষপুকুর ফাঁড়ির পুলিশ সূত্রে জানা গিয়েছে , ওই যুবকের কাছ থেকে একটি ব্যাগ থেকে ৫০০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার হয়েছে যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৪০ লক্ষ টাকা। উদ্ধার হাওয়া ব্রাউন সুগার মালদা থেকে শিলিগুড়িতে পাচারের উদ্দেশ্যে নিয়ে  এসেছিল যুবক । তবে হাত বদলের আগেই ব্রাউন সুগার সহ ওই যুবকে গ্রেফতার করা হয়। শনিবার ধৃতদের শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হবে।

 তদন্তে স্বার্থে আদালতে সাতদিনের পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানাবেন ঘোষপুকুর ফাঁড়ির পুলিশ। গোটা ঘটনার তদন্তে নেমেছে ঘোষপুকুর ফাঁড়ির পুলিশ। 

এই বিষয়ে  সার্কেল ইন্সপেক্টর (নকশালবাড়ি) সৈকত ভদ্র বলেন অভিযান চালিয়ে ব্রাউন সুগার উদ্ধার করা হয়েছে ,একজনকে গ্রেফতার করা হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

Post a Comment

Previous Post Next Post